আরো এক বছর বায়ার্নে রিবেরি

বেস্ট বায়োস্কাপ, ঢাকা : ফ্রাঙ্ক রিবেরির সঙ্গে চুক্তির মেয়াদ আরো এক বছরের জন্য বাড়াল জার্মান লিগ বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।
শনিবার ক্লাবের পক্ষ থেকে বলা হয়, রিবেরির সঙ্গে চুক্তির মেয়াদ ২০১৮ সালের জুন পর্যন্ত বাড়ানো হয়েছে। এর ফলে জর্মান জায়ান্ট দলে ১১তম মৌসুম পর্যন্ত খেলার সুযোগ পাবেন এই ফরাসি তারকা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বায়ার্নের সভাপতি কার্ল-হেইঞ্জ রুমেনিগে বলেন, ‘বিগত কয়েক বছরে জার্মানির ছয়টি লিগ চ্যাম্পিয়ন খেতাব, চ্যাম্পিয়ন্স লিগ, ফিফা ক্লাব বিশ্বকাপ ও উয়েফা সুপার কাপের মত বড় টুর্নামেন্টের শিরোপা জয়ে রিবেরির নিবিড় সংশ্লিষ্টতা ছিল। তিনি একদিকে যেমন দর্শক জনপ্রিয় তেমনি দলের প্রধান খেলোয়াড়। তাই তার সঙ্গে আরো এক বছরের জন্য চুক্তির মেয়াদ বাড়াতে পেরে আমরা খুশি।’

২০০৭ সালে অলিম্পিয়াকো মার্সেই থেকে বায়ার্নে যোগ দেন ৩৩ বছর বয়সী এই ফুটবল তারকা। যোগ দেয়ার পর থেকে এ পর্যন্ত ক্লাবের হয়ে ৩৩৩টি ম্যাচে অংশ নিয়েছেন রিবেরি। ক্লাবের আরো ১৬৪ ম্যাচে অংশ গ্রহণের লক্ষ্য ঠিক করা এই প্লে মেকার গোল করেছে ১০৮টি।

রিবেরি বলেন, এফসি বায়ার্ন দর্শকদের সঙ্গে আরো কিছু সুন্দর সময় পার করার অপেক্ষায় আছি আমি। আগামী দেড় বছর আমার প্রধান লক্ষ্য থাকবে ক্লাবকে আরো কিছু সফলতা এনে দেয়া।’

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২৭ নভেম্বর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: