নতুন মিউজিক ভিডিওতে ‘বার্বি ডল’ নায়লা নাঈম

বেস্ট বায়োস্কোপ, ঢাকা : নতুন রূপে ভক্তদের সামনে আসছেন আলোচিত মডেল নায়লা নাঈম। এবার তাকে দেখা যাবে ‌‘বার্বি ডল’ হিসেবে।ক্লোজআপ ওয়ান’খ্যাত সংগীতশিল্পী এইচএম রানার নতুন গানের ভিডিও ‘পাপা চিক চিক’-এ ভিন্ন বার্বি ডল রূপে পাওয়া যাবে এ মডেলকে।

সোমবার রাজধানীর কলাবাগানের একটি ইনডোর স্টুডিওতে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন চলচ্চিত্র পরিচালক আশিকুর রহমান।

নায়লা নাঈম জানান, তাকে তার ভক্তরা যেভাবে চায় সেভাবেই দেখতে পাবেন এ গানে। বরাবরের মতোই কাজটি নিয়ে বেশ পরিশ্রম করছেন।

এদিকে গানের গায়ক রানা বলেন, ‘পাপা চিক চিক’ শিরোনামের এ গানটি আমার দ্বিতীয় ও অপ্রকাশিত অ্যালবাম ‘রানার’ থেকে নিয়েছি। আর গানটি প্রকাশ হবে থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে। গানটির কথা ও সুর আমার করা। আর সংগীত করেছেন আশিকুর রহমান আশিক।’

মিউজিক ভিডিওয়ের বিষয়ে তিনি বলেন, ‘সময়ের আলোচিত মডেল নায়লা নাঈম। এ জন্য ভিডিওটি তাকে যুক্ত করা হয়েছে। আশিকুর রহমানের মতো পরিচালকও থাকছেন গানটিতে। আমরা চলতি সপ্তাহে ঢাকা শহরের আটটি স্থানে এর দৃশ্য ধারণ করব। এছাড়াও ক্রোমাসহ আধুনিক প্রযুক্তি এতে ব্যবহার করা হচ্ছে। আমার জানা মতে, এটাই হতে যাচ্ছে দেশের সবচেয়ে ব্যয়বহুল মিউজিক ভিডিও।’

‘রানার’ অ্যালবামটি গান থাকছে নয়টি। অ্যালবামটি প্রকাশ করবে লেজার ভিশন। বেশ কয়েক বছর যুক্তরাষ্ট্রে পড়াশোনা শেষে সমপ্রতি দেশে ফিরে তার দ্বিতীয় এ অ্যালবামের কাজ সম্পন্ন করেছেন। তার প্রথম অ্যালবামের নাম‘ভালোবাসিনি’।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৭ ডিসেম্বর ২০১৬

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: