ফারিয়া ফিরেছেন বাকরখানি প্রেম নিয়ে

বেস্ট বায়োস্কোপ, ঢাকা : ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখা মেয়েটি ফারিয়া শাহিরন। বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞাপনের মাধ্যমেই মূলত পরিচিতি লাভ করেন মিষ্টি হাসির মেয়েটি। আর এরপর নাটক, বিজ্ঞাপণ দিয়ে মাত করেছেন অনেক দর্শকের হূদয়। শুধু তাই নয় অভিনয় করেছেন সামিয়া জামান পরিচালিত ‘আকাশ কত দূরে’ চলচ্চিত্রেও।

faria 1

তবে সেই ধারাবাহিকতায় ছন্দপতন ঘটে ২০১৫ এর শেষ দিকে। এক পরিচালকের কাছ থেকে পারিশ্রমিক নিয়ে প্রতারিত হয়ে অভিনয় ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছিলেন ফারিয়া। অভিনয় ছেড়ে গত বছরের শুরুর দিকে দুই বছরের জন্য মিডিয়া মার্কেটিং বিষয়ে পড়তে চলে যান মালয়েশিয়ায়। তবে ফারিয়া ভক্তদের জন্য সুখবর হল গেল ডিসেম্বরে ছুটিতে বাংলাদেশে এসেছেন তিনি। এবং দীর্ঘ এক বছর পর আবারো ক্যামেরার সামনে এলেন। বিরতির পর তার করা নাটকের নাম হল ‘বাকরখানি প্রেম’। ইফফাত জাহানের গল্প ভাবনা ও জীবন শাহাদাতের পরিচালনায় নাটকে ফারিয়ার বিপরীতে আছেন ইরফান সাজ্জাদ। এছাড়া এ নাটকে আরো অভিনয় করেছেন কচি খন্দকার, গোলাম সারোয়ার, আনোয়ার হোসেন প্রমুখ। ফিডব্যাক মিডিয়া প্রযোজিত নাটকটির নির্বাহী প্রযোজক মেহেদী হাসান বাবু। দীর্ঘদিন পর অভিনয়ে ফেরা প্রসঙ্গে ফারিয়া শাহরিন বলেন- ‘পড়াশোনা আর অভিমানের কারনে কাজ ছেড়ে দিয়েছিলাম। সবার অনুরোধে আবার অভিনয়ে ফিরলাম। একজনের উপর রাগ করে সবাইকে কেন বঞ্চিত করবো?’

নাটকের গল্পে দেখা ফারিয়া একজন প্রবাসী বাংলাদেশি। যে কিনা বাংলাদেশে আসে পুরান ঢাকার ঐতিহ্যবাহী খাবার বাকরখানির উপর একটি ডকুমেন্টারি বানানোর জন্য। কাজ করতে গিয়ে চারুকলার ছাত্র ইরফান সাজ্জাদের সঙ্গে পরিচয়। নানা ঘটনায় গল্প এগিয়ে যায়। খুব শিগগিরই নাটকটি যেকোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২ জানুয়ারি ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: