ওয়ালটন ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে উঠেল যারা

ওয়ালটন ফেডারেশন কাপের গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে। যোগ্যতার প্রমাণ দিয়ে চারটি গ্রুপ থেকে আটটি দল কোয়ার্টার ফাইনালে উঠেছে।

 

‘এ’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে উঠেছে ঢাকা আবাহনী লিমিটেড ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। বিদায় নিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। ‘বি’ গ্রুপ থেকে শেষ আটে স্থান করে নিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্র। বিদায় নিয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। ‘সি’ গ্রুপ থেকে কোয়ার্টারে জায়গা করে নিয়েছে চট্টগ্রাম আবাহনী ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। বিদায় নিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। ‘ডি’ গ্রুপ থেকে শেষ আট নিশ্চিত করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও ব্রাদার্স ইউনিয়ন। বিদায় নিয়েছে টিম বিজেএমসি।

 

কোয়ার্টার ফাইনালে যে যার মুখোমুখি :

২৪ মে বুধবার প্রথম কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। বৃহস্পতিবার (২৫ মে) দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে লড়বে চট্টগ্রাম আবাহনী ও শেখ রাসেল ক্রীড়া চক্র। শুক্রবার (২৬ মে) তৃতীয় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে ঢাকা আবাহনী ও ব্রাদার্স ইউনিয়ন। আর শনিবার (২৮ মে) শেষ কোয়ার্টার ফাইনালে লড়বে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রত্যেকটি কোয়ার্টার ফাইনাল ম্যাচ শুরু হবে বিকেল সাড়ে পাঁচটায়।

সেমিফাইনালে ওঠা চারটি দল ২ ও ৩ জুন ফাইনালে যাওয়ার লড়াইয়ে অবতীর্ণ হবে। আর ফাইনালে যাওয়া দুটি দল ৫ জুন শিরোপার জন্য লড়াই করবে।

ওয়ালটন ফেডারেশন কাপের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৬ লাখ টাকা প্রাইজমানি পাবে। রানার্স-আপ দল ট্রফি ও ৪ লাখ টাকা প্রাইজমানি পাবে। পাশাপাশি অংশ নেওয়া প্রত্যেক দল ২ লাখ টাকা করে অংশগ্রহণ ফি পাবে। এ ছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ফ্রিজ দিয়ে উৎসাহিত করা হবে।

উল্লেখ্য, ফেডারেশন কাপের গেল আসরের পৃষ্ঠপোষকতায় ছিল ওয়ালটন গ্রুপ। ২০১৬ সালের ওয়ালটন ফেডারেশন কাপে চ্যাম্পিয়ন হয়েছিল ঢাকা আবাহনী লিমিটেড। রানার্স-আপ হয়েছিল আরামবাগ ক্রীড়া সংঘ।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
 ২৩ মে ২০১৭

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: