ইসলামের পথে চলার আহ্বান অনন্ত জলিলের

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: সিনেমার পর্দার অ্যাকশন হিরো অনন্ত  জলিলকে দেখা গেল অন্যরুপে। শনিবার রাজধানীর ধানমন্ডির তাকওয়া মসজিদের খতিব মাওলানা উসামার সঙ্গে তিন দিনের জামাতে আছেন এই তারকা। রবিবার বিকেলে কুরআনুল করিম ইনস্টিটিউটের শিক্ষক এবং টিভি​র বিভিন্ন ইসলামী অনুষ্ঠানের উপস্থাপক মাওলানা গাজী সানাউল্লাহর সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। অনন্ত ফেসবুক অ্যাকাউন্টেই মিলেছে বেশ কিছু ছবি।

গাজী সানাউল্লাহ জানান, তাকওয়া মসজিদের দস্তরখানে অনন্ত জলিলের সঙ্গে তার লম্বা আলাপ হয়েছে। এ সময় দ্বীনের প্রতি অনন্ত জলিল তার আন্তরিকতার কথা তুলে ধরেন। পাশাপাশি ইসলামের প্রচারে নিজেকে নিবেদনের ইচ্ছা জানান।

তিনি বলেন, অনন্ত জলিল সিনেমা করবেন। তবে এবার তিনি তার সিনেমার মাধ্যমে কিছু বার্তা তরুণদের কাছে পৌঁছে দেবেন। তিনি আশা করছেন, তার এসব বার্তা ইসলামের ব্যাপারে অনেকের মনে তৈরি হওয়া নানা ভুল ধারণা ভেঙ্গে দেবে।

২৯ জুলাই শনিবার সন্ধ্যা পৌনে সাতটায় অনন্ত জলিল ধানমন্ডির রবীন্দ্রসরোবরে আসেন। তিনি সবার উদ্দেশ্যে বলেন, ‘ইসলাম শান্তির ধর্ম। ইসলামের প্রতিটি নিয়ম-কানুনই মানুষের শান্তির জন্য। তাই আসুন আমরা ইসলামের পথে চলি। ইসলামের বিধিবিধানগুলো মেনে চলি।’

বেস্ট বায়োস্কোপ বিনোদন
৩০ জুলাই ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: