কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দেওয়া বলিউড তারকা

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: বছরজুড়ে কোটি টাকার বিজ্ঞাপন করেন বলিউড তারকারা। বিভিন্ন ব্র্যান্ডের হয়ে পর্দার সামনে কথা বলতে দেখা যায় অমিতাভ, শাহরুখদের। তবে অনেক সময় নৈতিকতা বোধ ও নিজের আদর্শের কারণেই অনেক লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এসব তারকারা। দেখুন সেসব বলিউড অভিনেতাদের যারা নিজ আদর্শের কারণে কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

অমিতাভ বচ্চন: পণ প্রথাকে সমর্থন করা হচ্ছে বুঝতে পেরে একটি বিজ্ঞাপনী চুক্তি ভেঙে বেরিয়ে যান অমিতাভ। এতে তাঁর বেশ কয়েক কোটি টাকা ক্ষতি হয়েছিল।

আমির খান: আদর্শের সঙ্গে না মেলায় বহু ভোগ্যপণ্যের বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দেন মিস্টার পারফেকশনিস্ট। কারণ সামাজিক সমস্যা ও বিভিন্ন প্রকল্পের বিজ্ঞাপনেই একমাত্র মুখ দেখান তিনি।

কারিনা কাপুর: ২০০৮ সালে সেক্সিয়েস্ট নিরামিষাশীর তকমা পাওয়ার পর একটি চিকেন ব্র্যান্ডের মোটা অঙ্কের বিজ্ঞাপনের অফার ফিরিয়েছিলেন কারিনা কাপুর। নিরামিষ খাদ্য প্রোমোট করাই ছিল তাঁর লক্ষ্য।

কঙ্গনা রানাউত ও রণবীর কাপুর: ৯ কোটি টাকার ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের লোভনীয় অফার ফিরিয়েছিলেন রণবীর কাপুরও। ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের অফার ফিরিয়েছিলেন কঙ্গনা। নায়িকা মনে করেন, কালো মানুষদের কাছে এই বিজ্ঞাপন অসম্মানের। আর সেই কারণেই দু’কোটি টাকার এই অফার ফিরিয়ে ছিলেন নায়িকা।

জন আব্রাহাম: মদ ও তামাক জাতীয় দ্রব্যের বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়েছিলেন জন। সব মিলিয়ে ওই অফার ছিল প্রায় তিন কোটি টাকার।

অভিষেক বচ্চন: ভাবতে পারেন ১০ কোটি টাকার মদের বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়েছিলেন জুনিয়র বচ্চন।

অনুষ্কা শর্মা: সামাজিক সমস্যা, কোনও রকম বর্ণবিদ্বেষী বা সেক্সিসম সংক্রান্ত বিষয় থাকলে সেই বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দেন অনুষ্কা।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
৩১ জুলাই ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: