চ্যাম্পিয়নশিপ লিগের শিরোপা বসুন্ধরা কিংসের, রানার্সআপ নোফেল

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে এক ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন হয়েছে নবাগত দল বসুন্ধরা কিংস। শনিবার তাদের চ্যাম্পিয়নশিপ নিশ্চিত হওয়ার পর রবিবার নির্ধারিত হয় রানার্সআপ। প্রথমবারেই সেই গৌরব অর্জন করে আরেক নবাগত দল নোফেল (নোয়াখালী-ফেনী-লক্ষ্মীপুর)।

রবিবার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে উত্তর বারিধারা ক্লাবের মুখোমুখি হয় নোফেল। বারিধারাকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে রানার্স-আপ হয় তারা। পাশাপাশি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আগামী মৌসুমে খেলার টিকিটও পেয়েছে দলটি।

ম্যাচের প্রথমার্ধে অবশ্য কোনো গোলের দেখা পায়নি নোফেল। তাদেরকে ৮৩ মিনিট পর্যন্ত গোলের দেখা পেতে দেয়নি উত্তর বারিধারা। ৮৪ মিনিটে নোফেলের সাজ্জাদ জামান গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলেই শেষ পর্যন্ত হয় জয় নিয়ে মাঠ ছাড়ে নোফেল।

এই জয়ের ফলে ১৭ ম্যাচের ৮টিতে জিতে, ৭টিতে ড্র করে ও ২টিতে হেরে ৩১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে নোফেল। সমান ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে উত্তর বারিধারা।

এদিকে দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব ও সকার ক্লাব ফেনী। এই ম্যাচের যোগ করা সময়ের গোলে জয় পেয়েছে ফকিরেরপুল। রোববার ম্যাচের ৯০+২ মিনিটের সময় সোহাগ হোসেন গোল করে দলকে জয়ের স্বাদ দেন।

এই জয়ের ফলে ১৭ ম্যাচের ৫টিতে জিতে, ৭টিতে ড্র করে ও ৫টিতে হেরে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠস্থানে রয়েছে ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব। সমান ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে সকার ক্লাব ফেনী।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৫ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: