হারে শুরু খুলনার, দ্বিতীয় জয় সিলেটের

বেস্ট বায়োস্কোপ ঢাকা: হার দিয়ে বিপিএল শুরু করলো খুলনা টাইটানস। আর ঘরের মাঠে দ্বিতীয় জয় দেখলো নবাগত দল সিলেট। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রবিবারের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় খুলনা ও ঢাকা। এভিন লুইস ও ক্যামেরন দেলপোর্টের শতাধিক রানের জুটিতে ৭ উইকেটে ২০২ রান করে ঢাকা। ২০৩ রানের লক্ষ্যে ছুটতে গিয়ে ১৮.১ ওভারে ১৩৭ রানে অলআউট হয় মাহমুদউল্লাহর দল।

গতবারের চ্যাম্পিয়নদের দেওয়া কঠিন লক্ষ্যে নেমে শুরু থেকে অস্বস্তির মধ্যে পড়ে খুলনা। ঢাকার অধিনায়ক সাকিব আল হাসানের স্পিন ও আবু হায়দারের পেসে ৬২ রান করতেই ৪ উইকেট হারায় তারা। ওই ধাক্কা আর কাটিয়ে উঠতে পারেনি মাহমুদউল্লাহর দল। শেষদিকে সুনীল নারিন ও খালেদ আহমেদের বোলিংয়ে গুটিয়ে যায় তারা।

এদিকে টানা দ্বিতীয় জয় পেয়েছে সিলেট। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে জিতে বিপিএল শুরু করেছিল তারা। নবাগত এ ফ্র্যাঞ্চাইজি টানা দ্বিতীয় ম্যাচ জিতলো ৪ উইকেটে। রবিবার কুমিল্লা ভিক্টোরিয়ানসকে ৬ উইকেটে ১৪৫ রানে আটকে দেয় তারা। এরপর শেষ দুই ওভারের শেষ ও প্রথম বলে টানা দুই উইকেট হারিয়ে শঙ্কায় পড়েছিল সিলেট। তবে ১ বল বাকি থাকতে রোমাঞ্চকর জয় পেয়েছে তারা। ১৯.৫ ওভারে ৬ উইকেটে ১৪৮ রান করে নাসির হোসেনের দল।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৫ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: