১০০০ থেকে ৬ রান দূরে সাকিব

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি টোয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসর। উদ্বোধনী দিনে মুখোমুখি হয়েছিলো সাকিবের ঢাকা ডায়নামাইটস ও নতুন দল নাসিরের সিলেট সিক্সার্স। এই ম্যাচ শুরুর আগে নিজের সঙ্গেই একটি লড়াই ছিলো সাকিব আল হাসানের। বিপিএলে ১০০০ রান থেকে ২৯ রানে পিছিয়ে থেকে পঞ্চম আসর শুরু করেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

প্রথম ম্যাচেই ১ হাজার রানের মাইলফলক স্পর্শ করার সম্ভাবনা জাগিয়ে তুলেছিলেন সাকিব। কিন্তু শেষ পর্যন্ত পারলেন না। তাই ১ হাজার রানের মাইলফলক স্পর্শ করার অপেক্ষায় থাকলেন সাকিব।  প্রয়োজন মাত্র ৬ রান।

বিপিএলের প্রথম চার আসরে অংশ নিয়ে ৪৮ ম্যাচে ৯৭১ রান করেছিলেন সাকিব। তাই ১ হাজার রান থেকে ২৯ রান দূরে ছিলেন তিনি। সিলেটের বিপক্ষে ১টি চারে ২১ বলে ২৩ রান করে আউট হন সাকিব। ফলে বিপিএল আসরে তার রান গিয়ে দাঁড়ায় ৯৯৪। ফলে ১ হাজার রান পূর্ণ করা হলো না তার। ১ হাজার রান থেকে ৬ রান দূরে থাকলেন সাকিব। এজন্য মাইলফলক স্পর্শের জন্য অপেক্ষায় থাকতে হচ্ছে সাকিবকে।

বিপিএলের আসরে ১ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন তিনজন খেলোয়াড়। এরা হলেন- মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল। মুশি ৪৬ ম্যাচে ১১৭২ রান, মাহমুদুল্লাহ ৫১ ম্যাচে ১০৮৮ রান ও তামিম ৩৪ ম্যাচে ১০২৬ রান করেছেন।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৫ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: