দিল্লি আর্টস ফেস্টিভালে ‘ডুব’

বেস্ট বায়োস্কোপ, ঢাকা:  ১১তম দিল্লি ইন্টারন্যাশনাল আর্টস ফেস্টিভালে ‘প্রদর্শিত হতে যাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত চলচ্চিত্র ‘ডুব’। ১১ নভেম্বর ‍শুরু হওয়া এই উৎসব চলবে ২৫ নভেম্বর পর্যন্ত। ডুব’ প্রদর্শিত হবে ১২ নভেম্বর।

৮৬ মিনিট ব্যাপ্তির ‘ডুব’ বাংলাদেশে মুক্তি পায় গত ২৭ সেপ্টেম্বর। মুক্তির আগে থেকেই আলোচনায়-সমালোচনায় ডুবে আছে ফারুকীর এই চলচ্চিত্র। দেশে মুক্তির আগেই আন্তর্জাতিক বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের পর প্রশংসিত হয়েছে ‘ডুব’।

‘ডুব’ এ অভিনয় করেছেন ভারতীয় অভিনেতা ইরফান খান, পার্ণো মিত্র, নুসরাত ইমরোজ তিশা, রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী প্রমুখ। এক চলচ্চিত্র নির্মাতা ও তার পরিবারের সাথে টানাপোড়েন, মেয়ের বান্ধবীর সাথে তার প্রেম ও বিয়ের ঘটনা নিয়ে আবর্তিত হয়েছে ‘ডুব’ এর কাহিনী।

দিল্লি ইন্টারন্যাশনাল আর্টস ফেস্টিভালে এশিয়ান ছবির ক্যাটাগরিতে প্রদর্শিত হবে ‘ডুব’। এ ছাড়াও ভারত সরকারের সংস্কৃতি মন্ত্রণালয় ও ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশনসের আয়োজনে এই উৎসবে বাংলাদেশ থেকে আমন্ত্রণ পেয়েছে রেপার্টরি ড্যান্স থিয়েটারের প্রযোজনা। ১৪ নভেম্বর তাদের পরিবেশনা মঞ্চায়িত হবে দিল্লির উৎসবে।

বেস্ট বায়োস্কোপ  বিনোদন
১২ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: