রংপুরের পরের ম্যাচেই দেখা মিলবে গেইল-ম্যাককালামের

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রংপুর রাইডার্সের হয়ে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব ক্রিস গেইল ও নিউজিল্যান্ডের হার্ড হিটার ব্রেন্ডন ম্যাককালাম। ক্যারিবিয়ান ব্যাটসম্যান গেইল বিপিএলে নিয়মিত মুখ। তবে কিউই তারকা ব্রেন্ডন ম্যাককালাম প্রথমবারের মতো বিপিএলে খেলতে আসছেন।

আগামী ১৬ নভেম্বর ম্যাককালাম ঢাকায় আসবেন। তার সাথেই সেদির ঢাকায় পা রাখছেন গেইল। বাঁ-হাতি এ ওপেনারকে আরও পরে বিপিএলে আনার কথা থাকলেও দলের বাজে পারফরম্যান্সের কারণে তাকে দ্রুতই দলের সঙ্গে যোগাযোগ করছে রংপুর।

মাশরাফি বিন মুর্তজার দল বিপিএলে তিন ম্যাচে দুটিতে হেরেছে। সামনেই বড় দলের বিপক্ষে ম্যাচ। তার আগে দলের শক্তি বাড়াতে গেইল-ম্যাককালামকে যুক্ত করছে দলটি। আগামী ১৮ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে বিশ্বের অন্যতম সেরা এই হার্ডহিটারকে একসঙ্গে দেখা যাবে। রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রথম ম্যাচ জয়ের পর পরের দুই ম্যাচেবাজে হার চিন্তার ভাঁজ ফেলেছে রংপুর রাইডার্স শিবিরে। ফ্রাঞ্চাইজির বিশ্বাস গেইল, ম্যাককালাম দলে প্রাণের সঞ্চার করবে। শুধু গেইল আর ম্যাককালাম না শ্রীলঙ্কার কুশল পেরেরাকেও দ্রুত উড়িয়ে আনছে রংপুর।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
১৩ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: