পিএসএলে দল পেলেন না গেইল

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: পাকিস্তান সুপার লিগ (পিএসএল) টি-২০ টুর্নামেন্টে কোনও দল পেলেন না ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল। সংক্ষিপ্ত ভার্সনে বিশ্বের সবচেয়ে হার্ডহিটার এই  ব্যাটসম্যানকে সাম্প্রতিক ফর্মের কারণে কোনও ফ্র্যাঞ্চাইজিই দলে টানেনি।

টুর্নামেন্টের আসন্ন আসরের জন্য গত রবিবার অনুষ্ঠিত খেলোয়াড় নিলামে ৩০৮ জন বিদেশি ও ১৯৩ জন দেশিসহ মোট ৫০১ জন ক্রিকেটারের তালিকায় থাকলেও তিনি অবিক্রিত থেকে গেছেন। উইজডেন ইন্ডিয়ায় প্রকাশিত রিপোর্টে বলা হয়, টি-২০ ক্রিকেটে দশ হাজারের বেশি রানের মালিক হওয়া সত্ত্বেও দুর্বল ফর্ম ও পুরো টুর্নামেন্টে না পাওয়া গেইলকে দলে নেয়নি কোন ফ্র্যাঞ্চাইজি।

গেইলের মতে কোন দলে ঠাঁই পাননি ২০১০ সালে স্পট ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধাদেশ কাটিয়ে ক্রিকেটে ফেরা পাকিস্তানের সাবেক অধিনায়ক সালমান বাট ও পেসার মোহাম্মদ আসিফ। পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে সাম্প্রতিক সময়ে দারুণ ফর্মে থাকা বাট জাতীয় দলে ফেরার দ্বারপ্রান্তে থাকা সত্ত্বেও তাকে দলে টানেনি।

ফর্মে না থাকা এবং পুরো টুর্নামেন্ট না পাওয়ার কারণেই গেইলকে দলে নেয়া হয়নি বলে জানিয়েছেন একটি ফ্র্যাঞ্চাইজির মালিক। বাংলাদেশের চার খেলোয়াড় সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমান মাহমুদুল্লাহ রিয়াদ দল পেয়েছেন

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
১৪ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: