আজ মাঠে নামছেন গেইল-ম্যাককালাম

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএল টি টোয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরের ২০তম ম্যাচে মাঠে নামছেন এই ফরম্যাটের ব্যাটিং দানব ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল ও নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। তৃতীয় আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে রংপুর রাইডার্সের হয়ে খেলতে নামবেন এই দুই হার্ডহিটার।

কুমিল্লা ও রংপুরের মধ্যে দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়। এর আগে দুপুর ১টায় দিনের প্রথম ম্যাচে লড়বে গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস ও রানার-আপ রাজশাহী কিংস।

বিপিএলে ইতোমধ্যে ৩টি ম্যাচ খেলেছে রংপুর। মাত্র ১টি জয়ের স্বাদ পায় তারা। রংপুরের প্রথম তিন ম্যাচে ছিলেন না গেইল ও ম্যাককালাম। তবে চতুর্থ ম্যাচ থেকেই দলের হয়ে লড়বেন টি-২০ ফরম্যাটের দুই ব্যাটিং তারকা গেইল ও ম্যাককালাম।

রংপুরের হয়ে খেলার জন্য উদগ্রীব হয়ে আছেন ম্যাককালাম। ভালো করার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি, ‘তিন ম্যাচে মাত্র একটি জিতেছি আমরা। তবে এটি লম্বা টুর্নামেন্ট। আমাদের নিশ্চিত করতে হবে যেন আমরা স্থির থাকি, আতঙ্কিত না হই। আমাদের সাপোর্ট স্টাফ খুবই স্থির, অধিনায়কও ঠান্ডা মেজাজের। আমাদের দলটাও দারুণ। তাই ভালো করার সর্বাত্মক চেষ্টাই করবো আমরা।’

টি-২০তে ছক্কার রাজা গেইল। তার ছক্কা দেখার জন্য অধীর আগ্রহে ক্রিকেটপ্রেমীরা। ছক্কা দেখার অধীর আগ্রহ ম্যাককালামেরও। তাই তো গেইলের সাথে ব্যাটিং করার সুযোগ পেলে কি করবেন সেই পরিকল্পনাও কষে রেখেছেন তিনি, ‘মাঠের বাইরে আমাদের দারুণ সর্ম্পক। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে একসঙ্গে দু’জন খেলেছি। আবার তার সঙ্গে জুটি বাধার দারুণ সুযোগ হয়েছে। টি-টোয়েন্টিতে গেইল বিশ্বের সবচেয়ে বিধ্বংসী ব্যাটসম্যানদের একজন। তার সঙ্গে ব্যাটিং উদ্বোধন করতে পারলে দারুণ হবে। হয়তো আমি তাকে স্ট্রাইক দিব আর শুধু ছক্কা মারতে দেখবো।’

সিলেট পর্ব দিয়ে গত ৪ নভেম্বর থেকে শুরু হয় বিপিএল। সিলেট পর্ব শেষে ১১ নভেম্বর থেকে শুরু হয় ঢাকা পর্ব। তবে ঢাকার ম্যাচগুলোতে দর্শকদের সমাগম ছিলোই না, বলতে গেলে। ঢাকা ডায়নামাইটসের ম্যাচে কিছু অংশ ভরেছিলো গ্যালারি। তবে গেইল-ম্যাককালামের ব্যাটিং ঝড় দেখতে গ্যালারি পরিপূর্ণ হয়ে উঠবে বলে আশা আয়োজকদের।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
১৮ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: