মিস ওয়ার্ল্ড ভারতের মানুশি, সেমিফাইনালে বাদ জেসিয়া

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: দেড় দশকেরও বেশি সময় পর মিস ওয়ার্ল্ড মুকুট গেল ভারতে। ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড নির্বাচিত হয়েছেন ভারতের মানুশি চিল্লার (২১)। আর বাংলাদেশের জেসিয়া বাদ পড়েছেন সেমিফাইনালে।

এর আগে ২০০০ সালে সর্বশেষ ভারতীয় হিসেবে মিস ওয়ার্ল্ড এর মুকুট পরেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৬ সালের মিস ওয়ার্ল্ড বিজয়ী পুয়ের্তো রিকোর স্টেফানি ডেল ভাল্লে মিল ওয়ার্ল্ড এর মুকুটটি মানুশি চিল্লারকে দিয়ে দেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, ভারতের হরিয়ানা রাজ্যের বাসিন্দা মানুশি চলতি বছরের শুরুর দিকে ফেমিনা মিস ইন্ডিয়ার খেতাবও জিতে নিয়েছিলেন। বিশ্বের বিভিন্ন দেশে থেকে আগত ১০৮ জন প্রতিদ্বন্দ্বীর সঙ্গে প্রতিযোগিতা করে তিনি এই মুকুট জয় করেন। চীনের সানায়া সিটিতে এই মুকুট প্রদান অনুষ্ঠান হয়।

প্রতিযোগিতার সেরা পাঁচজন নির্বাচিত হয়েছেন, ফিলিপাইনস, ভারত, ইন্দোনিশিয়া, সাউফ আফ্রিকা ও ভিয়েতনামের সুন্দরীরা। মিস ওয়ার্ল্ডের ভেরিফাইড ফেসবুক পেজে এই পাঁচ সুন্দরীর ছবিও পোস্ট করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিয়া ইসলাম। রবিবার ঢাকায় ফেরার কথা রয়েছে বলে জানান জেসিয়া।

জেসিয়া ইসলাম

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী এনটিভি অনলাইনকে বলেন, ‘বিশ্বের ১২০টি দেশের মধ্যে থেকে জেসিয়া ইসলাম সেরা চল্লিশে ছিলেন। প্রথমবারের মতো বাংলাদেশি একটা মেয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করে দারুণ পারফর্মন্যান্স করেছে।’

বেস্ট বায়োস্কোপ বিনোদন
১৮ নভেম্বর ২০১৭

Comments

comments

One thought on “মিস ওয়ার্ল্ড ভারতের মানুশি, সেমিফাইনালে বাদ জেসিয়া

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: