গেইল-ম্যাককালাম ঝড় দেখলো ঢাকাবাসী

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: অবশেষে বিপিএলের সবচেয়ে কাঙ্খিত জুটির ঝড় দেখলো ক্রিকেটপ্রেমীরা। বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে ব্যাট হাতে রংপুরের হয়ে ঝড় তুলেছেন নিউজিল্যান্ডের ব্র্যান্ডন ম্যাককালাম ও ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব ক্রিস গেইল। তবে তাদের ঝড়ো ব্যাটিংয়ের পরও রংপুরের সংগ্রহ ৭ উইকেটে ১৬৯ রান।

উদ্বোধনী জুটিতে ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল ও নিউজিল্যান্ডের ব্রেন্ডন ম্যাককালামের ৫২ বলে ৮০ রানের জুটি হয়। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেন সিলেটের অধিনায়ক নাসির হোসেন। প্রথম ব্যাট হাতে নামার সুযোগটা ভালোভাবে কাজে লাগান টি-২০ ক্রিকেটের ভয়ংকর দুই ব্যাটসম্যান ক্যারিবিয়ান ক্রিস গেইল ও কিউই ব্রেন্ডন ম্যাককালাম। এবারের বিপিএলে নিজেদের প্রথম ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হলেও আজ ২২ গজে রংপুরের বোলারদের বিপক্ষে ঝড় তুলেন গেইল-ম্যাককালাম। উদ্বোধনী জুটিতে ৫২ বলে ৮০ রান যোগ করেন গেইল-ম্যাককালাম।

নাসিরের পরিকল্পিত বোলিং-এর সামনে শুরু থেকে গেইল নিজেকে মেলে ধরতে না পারলেও নিজের মুখোমুখি হওয়া প্রথম ১২ বল থেকে ১৮ রান তুলে নেন ম্যাককালাম। এ সময় গেইলের রান ছিলো ১৩ বলে ১ রান। নিজের ১৪তম বলে ছক্কা হাঁকিয়ে তেতে উঠেন গেইল। এরপর ৫টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। ২১ বলে ৩টি করে চার-ছক্কায় ৩৩ রান করে ম্যাককালাম ফিরে গেলেও, ৩৮ বলে হাফ-সেঞ্চুরি তুলে নেন গেইল। অর্ধশতক পূর্ণ হওয়ার পরের ডেলিভারিতেই থেমে যান গেইল। তার ইনিংসে ২টি চারও ছিলো।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২১ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: