মুক্তির অপেক্ষায় আমির খানের যেসব ছবি

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: আমির খান মানেই বলিউডে বক্স অফিসে ঝড়। প্রতিবছরের শেষের দিকে একটি ছবি মুক্তি দিয়ে আলোড়ন তোলেন মি. পারফেকশনিস্ট। প্রশংসা কুড়ান সমালোচক ও দর্শকদের। তার সর্বশেষ ছবি দঙ্গল ছাড়িয়ে গেছে ৭০০ কোটি রুপির রেকর্ড। আগের ছবিগুলোও ছিলো দারুণ ব্যবসাসফল।

সালমান খান, আমির খান, শাহরুখ খান- এই নায়কদের জনপ্রিয়তাও বিশ্বজোড়া। প্রতি বছরই দর্শকরা অপেক্ষায় থাকেন তাদের নতুন ছবি দেখার জন্য। ২০১৬ তে আর আমির খানের ‘দঙ্গল’ ভেঙ্গে দিয়েছে বলিউড ইন্ডাস্ট্রির সব রেকর্ড। রেকর্ড ভাঙতে সামনে আরও কিছু ছবি আসছে তার।

১. থাগস অফ হিন্দুস্তান-

১০০ কোটি টাকা বাজেটে নির্মিত হয়েছে ছবিটি। আমির খানের সঙ্গে থাকছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। থাকছেন দীপিকা পাড়ুকোনও। ২০১৮ সালের দীপাবলীতে মুক্তি পাওয়ার কথা এই ছবিটির। ছবির প্রযোজক আদিত্য চোপড়া। ফিলিপ মেডোস টেলরের ‘কনফেশনস অফ আ থাগ’ অবলম্বনে এই ছবিটি তৈরি হচ্ছে।

২. স্যালুট

২০১৯ সালে জানুয়ারিতে মুক্তি পাবে স্যালুট। এটি একটি বায়োপিক ছবি। আগামী বছর প্রথম ভারতীয় মহাকাশচারী রাকেশ শর্মা ব্যবহৃত পোষাক পড়েই মহাকাশে যাবেন তিনি। এবার এ ছবিতে মহাকাশচারী হিসাবে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্টকে ।

ভারতীয় গণমাধ্যমের মাধ্যমে জানা যায়, সিদ্ধার্থ রায় কাপূরের নতুন প্রযোজনা সংস্থার রায় কাপুর ফিল্মসের ব্যানারে তৈরি হবে ছবিটি। পরিচালনায় থাকবেন অ্যাড ফিল্মমেকার মহেশ মাথাই। ছবিটির বাজেট ১০০ কোটি টাকা।

৩. সারফারোশ ২

১৯৯৯ সালের এপ্রিল মাসে প্রথম ‘সারফারোশ’ ছবিটি মুক্তি পেয়েছিল। আমির খানের অন্যধারার ছবিগুলির মধ্যে অন্যতম এই ছবি। সাংবাদিক থেকে পরিচালক বনে যাওয়া জন ম্যাথিউ মাথান-এর এই ছবি আজও জনপ্রিয়তার শিখরে। এবছরই ‘সারফারোশ ২’-এর শ্যুটিং শুরু হবে। প্রথম ছবির ২০ বছর পর ২০১৯ সালে মুক্তির পাবে এ ছবি।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২১ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: