বড় পর্দায় সালমান-ক্যাট, জানালেন স্টাইলিশ স্বাগতম

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: আবারও বড় পর্দায় সালমান-ক্যাটরিনা ‍জুটি। টাইগার জিন্দা হ্যা ছবিতে আবারও তাদের রসায়ন দেখার জন্য মুখিয়ে দর্শকরা। সম্প্রতি আবার ও তার প্রমান মিলল নতুন মুক্তি পাওয়া গানে। মুক্তির পর থেকেই গানটির প্রশংসা সামাজিক মাধ্যম জুড়ে।

মুক্তি পেয়েছে সালমান-ক্যাটের বহু প্রতীক্ষিত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রথম গান ‘সোয়্যাগ সে স্বাগত’। সোয়্যাগ অর্থ স্টাইল। গানের লিরিক্সে সালমান-ক্যাটরিনার লিপে বার বার ঘুরেফিরে এসেছে এই শব্দ। বলছেন, ‘‘প্রেমের থেকে বড় পৃথিবীতে আর কিছুই নেই।’’ তাই স্টাইলে অর্থাৎ ‘সোয়্যাগ সে’ প্রেমকে স্বাগত জানাতে চান সালমান ও ক্যাট।

দারুণ লোকেশনে দুই তারকাকে দেখাচ্ছেও স্টাইলিশ। ক্যাটরিনার নাচ ও সালমানের ‘সোয়্যাগ’ নজর কেড়েছে দর্শকদের। ক্যাটের ‘ডান্স মুভ’ নতুনরূপে দেখবেন দর্শকরা। সোয়্যাগ সে স্বগাত’। এতে কণ্ঠ দিয়েছেন বিশাল দাদলানি ও নেহা ভাসিন। এর সংগীতায়োজন করেছেন বিশাল-শেখর জুটি। গ্রিস, ফ্রান্স, ইতালি, ত্রিনিদাদ ও টোবাগো ১০০ নৃত্যশিল্পীকে নিয়ে নির্মাণ করা হয়েছে গানটি।

গত ৬ নভেম্বর ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’র ট্রেলার। ইতোমধ্যে এটি দেখা হয়েছে ৩ কোটি ৯৮ লাখ ২৬ হাজার বারের বেশি। এমনকি ভেঙে দিয়েছে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’এর রেকর্ড।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পাবে আগামী ২২ ডিসেম্বর।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২৩ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: