আবার আসছে বাহুবলী

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ভারতীয় চলচ্চিত্রে নতুন ইতিহাস সৃষ্টি করা এস এস রাজামৌলির ‌‘বাহুবলী’ চলচ্চিত্র নিয়ে এখনো দর্শকদের প্রচুর আগ্রহ। দর্শকমন জয় করে নেওয়া ‘বাহুবলী’ আসছে আবারও। তবে এবার পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে নয়, আসছে সিরিজ হিসেবে।

বাহুবলীর অন্যতম চরিত্র শিবগামীকে কেন্দ্র করে সিরিজটি তৈরি করার পরিকল্পনা করেছে অর্ক মিডিয়া ওয়ার্কস । ১০ কোটি রুপির বাজেট রাখা হয়েছে সিরিজটি তৈরি করতে। এমনটাই জানিয়েছে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যমগুলো।

সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন থেকে জানা যায়, এতে দেখানো হবে শিবগামীর জীবনী এবং কীভাবে তিনি পরিপূর্ণ রাজমাতা হয়েছিলেন। থাকবে জীবনের শেষনিশ্বাস ত্যাগ পর্যন্ত ন্যায়ের জন্য যুদ্ধ করে যাওয়ার গল্প। আনন্দ নীলকান্তনের উপন্যাস ‘দ্য রাইজ অব শিবগামী’ অবলম্বনে তৈরি হচ্ছে সিরিজটি।

এখন সিরিজটির প্রাথমিক কাজ চলছে। কিন্তু এটা নিশ্চিত যে সিরিজটি হচ্ছে। আনুষ্ঠানিক ঘোষণা শিগগিরই আসতে পারে।

তেলেগু পরিচালক দেব কাট্টার করবে পরিচালনা। আগামী বছরের শুরুর দিকেই শুটিং শুরু হতে পারে। মোট ১৫ পর্বে হবে সিরিজটি। শিবগামীর চরিত্রে মূল ছবির অভিনেত্রী রামিয়া কৃষ্ণান থাকবেন কি না, এখনো ঠিক হয়নি। ভক্তদের জন্য এই সুখবরই বটে, মহেষ্মতি সাম্রাজ্যের কাহিনিতে তারা আবারও ডুব দিতে পারবেন।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৬ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: