বলিউডে পা রাখছেন মম!

বেস্ট বায়োস্কোপ, ঢাকা:  বাংলা নাটক ও সিনেমার পর এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন অভিনেত্রী মম। এমনটাই দাবি করেছে বাংলাদেশি সংবাদমাধ্যম টক্কিজবিডি। সোমবার প্রকাশিত এক প্রতিবেদনে তারা দাবি করে, বলিউডের নির্মাতা ফয়সাল সাইফের নাম চূড়ান্ত না হওয়া একটি চলচ্চিত্রে মম চুক্তিবদ্ধ হয়েছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মার্চে বলিউডের ছবির কাজ শুরু হবে।

তবে ছবিতে তার বিপরীতে কে থাকবেন সেটি এখনও জানা যায়নি। ধারণা করা হচ্ছে, শুটিংয়ের এক মাস আগে প্রেস কনফারেন্সের মাধ্যমে জানানো হবে।

মমর নতুন এ ছবির গল্প নারীকেন্দ্রিক। পুরো গল্পটি ডার্ক থ্রিলার ধাঁচের। একটি মেয়েকে ঘিরেই ছবির মূল কাহিনী সাজানো হয়েছে বলে জানান মম নিজেই। তবে বলিউডের যাওয়ার আগে ঢালিউডে ব্যস্ত সময় কাটাচ্ছেন এ নায়িকা। সম্প্রতি তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ি’ ও অরুণ চৌধুরীর ‘আলতাবানু’ নামের দুটি ছবির কাজ শেষ করেছেন। দুটি ছবিতেই জুটি বেঁধেছেন অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে।

এছাড়া টিভিতেও ব্যস্ত মম। সম্প্রতি তিনি ‘যখন কখনো’ নামের একটি ধারাবাহিক নাটকে কাজ শুরু করেছেন। এই নাটকের বাইরে মম অভিনীত ‘ঘরে বাইরে’ শীর্ষক আরো একটি ধারাবাহিক নাটক অচিরেই মাছরাঙা টেলিভিশনে প্রচারে আসবে।

২০০৬ সালে তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ ছবির মধ্য দিয়ে মমর চলচ্চিত্রে অভিষেক হয়। পরবর্তীতে রকিবুল আলম রকিবের ‘প্রেম করবো তোমার সাথে’ ও শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ ছবিগুলো দর্শকদের উপহার দেন তিনি।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৭ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: