ববি দেওলের অনুপ্রেরণা সালমান

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: রাজকুমার সন্তোষ পরিচালিত ‘বারসাত’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হয় ববি দেওলের। এরপর সোলজার ছবি দিয়ে সুপারস্টার। দেওল পরিবারের এই ছোট ছেলে অভিনয় করেন, ‘গুপ্ত’, ‘বাদল’, ‘আজনাবি’, ‘বিচ্ছু’ ‘হামরাজ’, ‘আপনে’ ও ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’র মতো ব্যবসাসফল ছবিতেও। সর্বশেষ ২০১৩ সালে মুক্তি পেয়েছে তার ‘সিং সাব দ্য গ্রেট’।

এরপর অনেকদিন ধরেই বড় পর্দায় নেই ববি দেওল। বলিউডের অ্যাকশনধর্মী সফল ফ্র্যাঞ্চাইজি ‘রেস’-এর তৃতীয় কিস্তি ‘রেস থ্রি’র মধ্য দিয়ে বলিউডে কামব্যাক করছেন ববি। ছবিতে বলিউডের এই অভিনেতাকে কেমন দেখাবে অনলাইনে তারই এক ঝলক দেখালেন ৫০ বছর বয়সী এই অভিনেতা।

সমাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন ববি। যেখানে খালি গায়ে নিজের শরীর দেখাচ্ছেন তিনি। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন কোনও কঠিন পরিশ্রম তার ফল দেখাতে শুরু করে। তোমার অনুপ্রেরণার জন্য ধন্যবাদ সালমান খান।’

এর আগে কখনও জিমের দরজায় পা রাখেননি ববি দেওল। শুধু ‘রেস থ্রি’ এবং সালমানের অনুপ্রেরণার জন্যই নাকি জিমে গিয়েছেন এই তারকা। তবে এখন থেকে নিয়মিত জিমে যাবেন বলেও জানান ববি।

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’তে ববির পাশাপাশি আরও রয়েছেন সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ ও শাকিব সেলিমসহ প্রমুখ। ২০১৮ সালে ঈদে মুক্তি পাবে ছবিটি।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৮ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: