বৃহস্পতিবার হালদার প্রিমিয়ার শো

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ চলচ্চিত্রটি মুক্তি পাবে ১ ডিসেম্বর। তার আগের দিন বৃহস্পতিবার (৩০ নভেম্বর) প্রিমিয়ার শো হবে রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে। নির্মাতা তৌকির বলেন, সন্ধ্যা ৬টায় হালদা’র প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। সকল কলাকুশলীসহ আমন্ত্রিত অতিথিরা শোতে উপস্থিত থাকবেন।

প্রিমিয়ার শো এর গুরুত্ব প্রসঙ্গে তৌকির বলেন, আমি সবসময় চলচ্চিত্রের প্রিমিয়ারের পক্ষে। প্রিমিয়ারে ছবির প্রচারণার পাশাপাশি কলাকুশলী, মিডিয়া পাড়ার বন্ধু ও সাংবাদিকদের মিলন মেলা হয়। যেটা সিনেমার জন্যই সুফল বয়ে আনে।

শুরু থেকেই ‘হালদা’ আলোচনায় রয়েছে। চলচ্চিত্রটির প্রকাশিত গান ও ট্রেলারে নির্মাতার মুন্সিয়ানা ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। ‘হালদা’র গল্প লিখেছেন আজাদ বুলবুল। পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন তৌকির আহমেদ নিজেই। প্রধান চার চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান,  মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা ও ফজলুর রহমান বাবু। আছেন দিলারা জামান, শাহেদ আলী ও রুনা খান। সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ।

‘হালদা’ তৌকীরের পঞ্চম ছবি। দেশের বৃহত্তম প্রাকৃতিক মৎস্য প্রজনন কেন্দ্র হালদা নদীকে ঘিরে ছবিটি নির্মিত হয়েছে। এই নদী ও নদীর গতি-প্রকৃতি, নদীর ক্ষয় ও নদী তীরবর্তী মানুষের জীবনের প্রবাহ ও জটিলতা তুলে ধরা হয়েছে ছবির গল্পে।

গত ৬ অক্টোবর সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় হালদা। আমরা ক’জনের প্রযোজনায় ‘হালদা’ পরিবেশনা করছে দি অভি কথাচিত্র।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৮ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: