শুভশ্রী ও শ্রাবন্তীর সঙ্গে শাকিব

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: কলকাতার অন্যতম দুই জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি ও শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে এবার দেখা যাবে ঢালিউড সুপারস্টার শাকিব খানকে। এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকার বরাত দিয়ে খবরটি জানিয়েছে কলকাতার সংবাদমাধ্যম আনন্দলোক।

প্রতিবেদনে বলা হয়, ছবির নাম এখনো ঠিক না হলেও পরিচালনায় থাকছেন জয়দীপ মুখার্জি। জয়দীপ আপাতত অন্য ছবি নিয়ে ব্যস্ত। সামনের বছরের শুরুতেই শুটিং শুরু হবে।

এর আগে জয়দীপের পরিচালনায় ‘শিকারী’ ও ‘নবাব’-এ অভিনয় করেছিলেন শাকিব। নায়িকা ছিলেন যথাক্রমে শ্রাবন্তী ও শুভশ্রী। এছাড়া একই পরিচালকের ‘চালবাজ’-এ অভিনয় করছেন শাকিব ও শুভশ্রী।

নতুন সিনেমাটি প্রসঙ্গে প্রযোজক অশোক বলেন, ‘এটি ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনা। পুরোপুরি কমার্শিয়াল সিনেমা যেখানে ভরপুর অ্যাকশন এবং রোমান্স থাকছে। এসকে মুভিজ বরাবারই বিনোদনমূলক ছবি উপহার দিয়ে এসেছে। অনেকে অনেকরকম বিজ্ঞাপন করে থাকে। আমরা এমন ছবি করি যাতে ইন্ডাস্ট্রি বেঁচে থাকে।’

জানা যায়, ছবিতে শুভশ্রী ও শ্রাবন্তী দু’জনের সঙ্গেই প্রেমের দৃশ্য রয়েছে শাকিবের। আর শাকিব দ্বৈত চরিত্রে অভিনয় করবেন। ছবির প্রথম অর্ধের শুটিং কলকাতাতেই হবে এবং সামনের বছর ঈদে মুক্তি পাবে।

এদিকে বর্তমানে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন শাকিব। হাতে আছে নোলক, আমি নেতা হবো, কেউ কথা রাখে না, মাস্ক’সহ বেশ কয়েকটি ছবি।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৮ নভেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: