আবারও দল থেকে বাদ বেল

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: এ্যাথলেটিক বিলবাও সফরে খেলা হচ্ছে না রিয়াল মাদ্রিদ তারকা গ্যারেথ বেলের। পায়ের পেশীতে সমস্যার কারণে তার খেলা হচ্ছে না বলে রিয়াল কোচ জিনেদিন জিদান নিশ্চিত করেছেন। দুই মাস পর শনিবার প্রথমবারের মত লা লিগার ম্যাচে মাঠে নামার অপেক্ষায় ছিলেন বেল।

মঙ্গলবার তৃতীয় সারির দল ফুয়েনলাব্রাডার বিপক্ষে কোপা ডেল’রে তে বদলি খেলোয়াড় হিসেবে শেষ আধাঘণ্টা মাঠে ছিলেন এই ওয়েলসম্যান। ম্যাচটিতে ২-২ গোলে ড্র করে শেষ ১৬ নিশ্চিত করে মাদ্রিদ। কিন্তু তারপর থেকে আর অনুশীলনে নামতে পারেননি বেল। কবে নাগাদ মাঠে ফিরতে পারেন তা নিয়ে নিশ্চিত করে কিছুই বলতে পারেননি মাদ্রিদ বস। এ সম্পর্কে জিদান বলেন, ‘ইনজুরির মাত্রা ততটা গুরুতর নয়। কিন্তু সবসময়ের মতই আমরা কোন কিছুতেই ঝুঁকি নিতে চাচ্ছি না।’

গত এক বছর গুরুতর ইনজুরির কারণে প্রায় সময়ই বিশ্রামে থাকতে হয়েছে এই তারকা ফরোয়ার্ডকে। যে কারণে ইউরোপীয়ান চ্যাম্পিয়নদের হয়ে এক বছরে বেল মাত্র চারটি ম্যাচে পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন। যদিও জিদান আশা করছেন মৌসুমের শেষ সময়টা বেল আবারো নিজেকে পুরোপুরি সুস্থ করে মাঠে ফিরিয়ে আনতে পারবেন। জিদান বলেন, গ্যারেথের সমস্যা হচ্ছে সে বেশ শক্তিশালী খেলোয়াড়, সবসময়ই শতভাগ ফিট থেকে সে মাঠে নামতে চায়। এর আগে বিভিন্ন সময়ে সে ইনজুরিতে পড়েছে। কিন্তু এখন তার বেশ কঠিন সময় যাচ্ছে। তবে আমরা আশাবাদী। দলের সকলেই তার সাথে আছে। অবশ্যই সে আমাদের দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আমাদের অবশ্যই ধৈর্য্য ধরতে হবে।

এদিকে দুই সপ্তাহ আগে এ্যাথলেটিকোর বিপক্ষে মাদ্রিদ ডার্বিতে নাকের হাড়ে চিড় ধরা অধিনায়ক সার্জিও রামোসকে কালকের ম্যাচের জন্য দলে ডেকেছেন জিদান।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২ ডিসেম্বর ২০১৭

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: