অবসরে মিস্টার বিন, মিস করবে বিশ্ববাসী

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: কোটি কোটি মানুষকে হাসানো জনপ্রিয় মিস্টার বিনের চরিত্রটি অভিনয় থেকে অবসরের ঘোষণা দিয়েছেস ব্রিটিশ অভিনেতা রওয়ান অ্যাটকিনসন। নিশ্চিতভাবেই এই চরিত্রটিকে মিস করবে বিশ্ববাসী। কমেডিয়ান গ্রাহাম নরটন সঞ্চালিত টকশো অনুষ্ঠান ‘দ্য গ্রাহাম নরটন শো’র বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল।

অনুষ্ঠানে অ্যাটকিনসন বলেন,‘তিনি সম্ভবত আর মি. বিন চরিত্রে ফিরে আসছেন না। কারণ, তিনি মনে করেন, এ চরিত্রের জন্য যা যা করণীয় ছিল, তার সবই করেছেন তিনি।’

৬৩ বছর বয়সী এই অভিনেতা আরও বলেন, ‘আপনি যা পারেন, তার সবই যখন আপনি করে ফেলেন, তখন একটা বিষয় এসে দাঁড়ায়। আমার ক্ষেত্রেও ঠিক তা-ই হয়েছে। তাই আমার মনে হয় না, সে (মি. বিন চরিত্র) আবার ফিরে আসবে।’

মিস্টার বিনের প্রথম পর্ব প্রচারিত হয় ২৮ বছর আগে, ১৯৯০ সালের ১ জানুয়ারি। বেঢপ জ্যাকেট, মোটা ভ্রু আর উস্কোখুস্কো চুল মিলে কয়েকদিনের মধ্যেই সবার পরিচিত হয়ে ওঠে চরিত্রটি।

১৫ সিরিজের এই চরিত্রটি সৃষ্টি করেন বিখ্যাত কমেডিয়ান ও পুরস্কার বিজয়ী লেখক রিচার্ড কার্টিস। এর শেষ পর্ব সম্প্রচার করা হয় ১৯৯৫ সালের ১৫ নভেম্বর। সিরিজটি দুইটি ফিল্ম এবং একটি অ্যানিমেটেড ব্যঙ্গচিত্র স্পিন-অফ তৈরিতে অনুপ্রাণিত করে।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
১০ অক্টোবর ২০১৮

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: