ঘুরে আসুন ‘গেম অব থ্রোনস’ এর উইন্টারফেলে

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: বিশ্বের জনপ্রিয়তম ও সবচেয়ে ব্যয়বহুল টিভি সিরিজ গেম অব থ্রোনস এর সেট মুগ্ধ করেছে দর্শকদের। নর্দান আয়ারল্যান্ডের যে সব জায়গায় সিরিজটির শুটিং হয়েছে সেসব জায়গাকে পর্যটকদের জন্য উন্মুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে এইচবিও (HBO)। উইন্টারফেল, ক্যাসেল ব্ল্যাক ও কিংস ল্যান্ডিং এর মতো জনপ্রিয় জায়গাগুলি এখন ভক্তরা দেখতে পারবেন স্বচক্ষে। ২০১৯ সাল থেকে পর্যটকরা এই সব জায়গায় ঘুরতে যেতে পারবেন।

কানট্রি ডাউনের ক্যাসেল ওয়ার্ডে শুট করা হয়েছিল উইন্টারফেলে দৃশ্যগুলি। এছাড়াও নর্দান আয়ারল্যান্ডের একাধিক জায়গায় শ্যুট হয়েছে গেম অফ থ্রোনন্সের একটি বড় অংশ। সেই সব জায়গায় শুটিং সেট অপরিবর্তিত রেখে একাধিক আকর্ষণীয় গ্রাফিক্স যোগ করে পর্যটকদের জন্য খুলে দেওয়া হবে। নাম দেওয়া হবে “গেম অফ থ্রোনস লেগাসি”।

বেশ বড় করেই এই পরিকল্পনা করছে এইচবিও। তারা জানায়, বিশাল ভাবে এই পর্যটন স্থান খোলা হবে। মানুষ আগে এতো বড় কিছু দেখেনি।এবার গেম অফ থ্রোনসের ক্রিয়েটিভ টিম আপনার জন্য ওয়েস্টেরসের দরজা সাজিয়ে বসে থাকবে।

জেফ পিটার্স বলেন, “সারা বিশ্বের গেম অফ থ্রোনসের ফ্যানদের ওয়েস্টেরসে স্বাগত। এই সুযোগে পর্যটকরা নর্থান আয়ারল্যান্ডের সংস্কৃতির স্বাদ উপভোগ করতে পারবেন। যা গেম অফ থ্রোনসের অভবিচ্ছেদ্য অঙ্গ।”

বেস্ট বায়োস্কোপ বিনোদন
১১ অক্টোবর ২০১৮

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: