কলিনদ্রেসের হ্যাটট্রিকে সেমিফাইনালে বসুন্ধরা

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ফেডারেশন কাপের চতুর্থ ও শেষ কোয়ার্টার ফাইনালে কোস্টারিকান স্ট্রাইকার ড্যানিয়েল কলিনদ্রেসের হ্যাটট্রিকে বিজেএমসিকে ৫-১ গোলে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে উঠেছে বসুন্ধরা কিংস। আগামী ২০ নভেম্বর দ্বিতীয় সেমিফাইনালে তাদের প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র। আর ১৯ নভেম্বর প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে শেখ জামাল ও ঢাকা আবাহনী।

রবিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের দ্বিতীয় মিনিটেই লিড নেয় বসুন্ধরা কিংস। এ সময় ড্যানিয়েল কলিনদ্রেস গোল করে এগিয়ে নেন বসুন্ধরাকে। ৯ মিনিটের মাথায় কলিনদ্রেস তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে বসুন্ধরার লিড হয় ২-০। ১৫ মিনিটের মাথায় কোস্টারিকান এই তারকা তার হ্যাটট্রিকও পূর্ণ করে ফেলেন। তাতে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে নবাগত ক্লাবটি। বিরতির পর ৭০ মিনিটে তৌহিদুল আলম সবুজ গোল করে ব্যবধান করেন ৪-০। আর ৭৯ মিনিটে মতিন মিয়া গোল করে বসুন্ধরাকে এগিয়ে নেন ৫-০ ব্যবধানে। অবশ্য ম্যাচের ৮৭ মিনিটে বিজেএমসির স্যামসন ইলিয়াসু একটি গোল শোধ দেন। পেনাল্টি থেকে গোলটি করেন তিনি। কিন্তু তার গোলটি হার এড়ানোর জন্য যথেষ্ট ছিল না।

ফেডারেশন কাপের চ্যাম্পিয়ন দল ৫ লাখ এবং রানার্স-আপ দল ৩ লাখ টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া প্রতিটি দল ২ লাখ টাকা করে অংশগ্রহণ ফি পাবে।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
১২ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

35 Shares
Share via
%d bloggers like this: