কলকাতা যাচ্ছে শাকিবের মেন্টাল

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: কলকাতায় মুক্তি পাচ্ছে ‘রানা পাগলা: দ্য মেন্টাল’। সাফটা চুক্তির আওতায় কলকাতায় মুক্তি পাচ্ছে ছবিটি। তার বিপরীতে বাংলাদেশে মুক্তি দেয়া হচ্ছে বাবা যাদব পরিচালিত ও অঙ্কুশ অভিনীত আলোচিত ছবি ‘ভিলেন’।

‘মেন্টাল’ ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আরও রয়েছেন নুসরাত ইমরোজ তিশা, পড়শী, আঁচল, মিশা সওদাগর, পারভেজ চৌধুরী। বাংলা এক্সপ্রেস ফিল্মস প্রযোজিত ছবিটি ২০১৬ সালের ৭ জুলাই মুক্তি পেয়েছিল। মুক্তির প্রায় তিন বছর পর এবার মুক্তি পাচ্ছে কলকাতায়। ছবিটি পরিচালনা করেছে শামীম আহমেদ।

বাংলাদেশে ‘ভিলেন’ ছবিটি আমদানি করছে এনইউ আহমেদ ট্রেডার্স। প্রতিষ্ঠানটির কর্ণধার কামাল কিবরিয়া লিপু জানিয়েছেন এ তথ্য।

শুধু ঢালিউডে না কলকাতার দর্শকদের কাছেও জনপ্রিয়তা পেয়েছেন শাকিব খান। প্রথম ছবি দিয়েই এই তারকা দুই বাংলায় সাড়া ফেলতে সক্ষম হন। ‘শিকারি’ ছাড়াও শাকিব খান কলকাতার ‘নবাব’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ ও ‘নাকাব’ ছবিতে অভিনয় করেছেন। এসব ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় মুখ শ্রাবন্তী, শুভশ্রী, নুসরাত, সায়ন্তিকা ও পায়েল সরকার।

ওপার বাংলার নামকরা প্রযোজনা প্রতিষ্ঠানগুলো থেকে প্রতিনিয়ত কাজের জন্য ডাক পাচ্ছেন এই তারকা। তবে মাঝে দেশীয় চলচ্চিত্রের কাজে ব্যস্ততা বাড়ার কারণে ওপার বাংলার বেশকিছু কাজ ফিরিয়ে দিয়েছেন। শাকিব নিজেই বলেন, যখন ওপার বাংলার জনপ্রিয় প্রযোজনা সংস্থা কাজের জন্য মাঝে প্রস্তাব দিয়েছে, তখন অলরেডি আমি এখানে বেশকিছু কাজ নিয়ে কথা বলে ফেলেছি এবং সেগুলোর কাজই বর্তমানে করছি। তাই একই সময়ে দেশের কাজ ছেড়ে ওপার বাংলার ছবিতে সময় দিতে পারিনি। তবে, শিগগিরই ওপার বাংলায় নতুন ছবির কাজ শুরু হবে। বেশ কয়েকটি ছবি নিয়ে কথা হচ্ছে। কয়েকদিনের মধ্যে কলকাতা যাব।

শাকিব খান এখন ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ঢাকায় বেশ ব্যস্ত। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত। ‘শাহেনশাহ’ ছবির কাজের ফাঁকে কলকাতায় যাওয়ার কথা রয়েছে তার। তখনই ওপার বাংলার প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে ছবিগুলো নিয়ে চুক্তি সই করবেন।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৫ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

15 Shares
Share via
%d bloggers like this: