দ্বিতীয় টেস্ট থেকে বাদ ইমরুল

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: অনেকদিন পর জাতীয় দলে ফিরেই আবার হাসতে শুরু করেছিলো তার ব্যাট। তবে টেস্ট সিরিজে সেভাবে জ্বলে উঠতে পারেননি ইমরুল কায়েস। প্রথম ইনিংসে ইমরুল ৪৪ রানের ইনিংস খেললেও দ্বিতীয় ইনিংসে করেন ২ রান। ফলে দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়তে হলো তাকে।

প্রথম টেস্টের দল ১৩ জন থেকে বাড়িয়ে করা হয়েছিলো ১৪ জনে। সাদমানকে অন্তর্ভুক্ত করে চূড়ান্ত করা হয়েছিলো ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের দল। দ্বিতীয় টেস্টে আবারও ১৩জন রেখে ঘোষণা করা হয়েছে দল। এতেই বাদ পড়েছেন ওপেনার ইমরুল।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচে দারুণ ইনিংসের উপহার হিসেবে প্রথম টেস্টে ডাক পান ২৩ বছর বয়সী বাঁহাতি ওপেনার সাদমান। ঘরোয়া ক্রিকেটে এ মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্স আছে তার। সদ্যসমাপ্ত জাতীয় ক্রিকেট লিগে ৬ ম্যাচে ৬৪.৮০ গড়ে ৬৪৮ রান করেছেন তিনি, যেখানে ছিল দুটি সেঞ্চুরি ও তিনটি হাফসেঞ্চুরি। টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহকও সাদমান। এমন পারফরম্যান্সেই সুযোগ পান ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে। তাকে রেখে দেওয়া হয়েছে দ্বিতীয় টেস্টেও।

চট্টগ্রামে প্রথম টেস্টে বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজকে ৬৪ রানে হারায়। আগামী ৩০ নভেম্বর শুক্রবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে।

দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, নাঈম হাসান ও সাদমান ইসলাম।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২৭ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

42 Shares
Share via
%d bloggers like this: