ছাত্রলীগের থিম সং গাইলেন জীবন খাঁন

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: আগামী ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবাষির্কী। দিনটিকে আরো বেশী স্মরণীয় করে খুব শিগগিরই মুক্তি পেতে  যাচ্ছে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর থিম সং। আর গানটি গেয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-সাংস্কৃতিক সম্পাদক সংগীতশিল্পী জীবন খাঁন। গানটির শিরোনাম ‘জেগে উঠো ছাত্রলীগ’। এর কথা, সুর, কণ্ঠ দিয়েছেন শিল্পী নিজেই এবং কম্পোজিশন করেছেন রাফি মোহম্মদ।

গানটির কথা,

জেগে উঠো ছাত্রলীগ
শুভ হোক জন্মদিন
তোমার বিস্মৃতি বিশ্ব জুড়ে
শিক্ষা শান্তি প্রগতিতে
বঙ্গবন্ধুর হাতে গড়া
আমাদের এই ছাত্রলীগ

২০১৪ সালে প্রথম একক এ্যালবাম ‘জীবন জুড়ে তুমি’ এর পরানে বেধে পরাণ ,জীবন জুড়ে তুমি , হৃদয়ের একা পথে গানের মধ্য আলোচনায় আসেন জীবন খাঁন।এর পর তার কয়েকটি মিক্সড এ্যালবাম এর কাজ করেন।২০১৬ এর শেষ দিকে লেজার ভিশন ব্যানার থেকে বাজারে আসে তারই কথা ও সুরে দ্বিতীয় একক এ্যালবাম ‘মায়া ডোরে’।এই এ্যালবামের ‘হয়ে গেলে পর’ গানটির ভিডিও গানটিও বেশ আলোচনায় আসে।সর্বশেষ জুম ভিশন এর ব্যানারে মিক্সড এ্যালবাম’জীবন খাঁন ফিচারিং জানেমা’ এবং একক সিংগেল ট্র্যাক ‘জীবন জুড়ে তুমি ২ ‘ বাজারে আসে।বর্তমানে তিনি রাজনীতির পাশাপাশি বেশ কিছু নতুন গানের কাজ করছেন।

ছাত্রলীগের থিম সং নিয়ে জীবন খাঁন বলেন, গানটি অনেক সময় নিয়ে যত্ন করে করার চেষ্ঠা করেছি। আশা করছি গানটি সবার ভাল লাগবে এবং সবার ভাল লাগলেই আমার এই গানের পেছনে যে শ্রম দিয়েছি তা সার্থক হবে। তিনি আরও জানান খুব শিগগিরই গানটির অডিও ভার্সন ইউটিউব এ লিরিক্যাল ভিডিও আকারে ছাড়া হবে।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৭ নভেম্বর ২০১৮

Comments

comments

Leave a Reply

3 Shares
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: