আবারও নেতিবাচক চরিত্রে তাসকিন

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: প্রথম সিনেমাতেই খলচরিত্রে কাজ করে সাড়া ফেলেছিলেন তাসকিন রহমান। আরেফিন শুভর সঙ্গে তার পর্দার লড়াইয়ে চমক জাগিয়েছিলো দর্শকদের মাছে। এবার আবাও এই নায়ক-ভিলেন ‍জুটি দেখবেন দর্শক। সিনেমার নাম মিশন এক্সট্রিম।

অগামী মার্চ থেকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তার আগেই একে একে সিনেমায় যুক্ত হচ্ছেন কলাকুশলীরা।

মিশন এক্সট্রিম প্রসঙ্গে তাসকিন রহমান বলেন, মার্চে নতুন সিনেমার কাজ শুরু হবে। এখন চলছে প্রস্তুতি। ঢাকা অ্যাটাকর পর আবারও খল-চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। বিষয়টি বেশ আনন্দের। আমি সবসময় ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। এবারও এর ব্যতিক্রম ঘটছে না। বর্তমানে নতুন সিনেমার জন্য নিজেকে ভিন্নভাবে প্রস্তুত করছি। দারুণ একটি জার্নির জন্য আমি অপেক্ষা করছি। ঢাকা অ্যাটাক থেকে সম্পূর্ণ ভিন্ন লুকে দেখা যাবে এই ছবিতে।

মিশন এক্সট্রিম সিনেমাটি প্রযোজনা করছেন কপ ক্রিয়েশন। এটি হবে বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে। তাসকিন রহমানকে এই সিনেমাতে একটি ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে। তাকে এই চরিত্রের জন্য প্রস্তুত করার লক্ষ্যে কয়েক সপ্তাহব্যাপী মনস্তাত্ত্বিক এবং শারীরিক প্রশিক্ষণ প্রদান করা হবে। ঢাকা অ্যাটাক সিনেমার মত এই সিনেমাতেও তাকে খলনায়ক চরিত্রে দেখা গেলেও এবারের চরিত্রটি অনেক বেশী চ্যালেঞ্জিং।

সিনেমার কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সানী সানোয়ার। সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের সিটিটিসির কিছু শ্বাসরুদ্ধকর কয়েকটি অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। সিনেমাটির কাহিনীকার সানী সানোয়ার (পুলিশ সুপার, বাংলাদেশ পুলিশ) স্পেশাল পুলিশ ফোর্সের একজন অভিজ্ঞ সদস্য। তিনি তার পেশাগত (বাস্তব) জীবনের কিছু অভিজ্ঞতা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমার কাহিনী লিখেছেন। ফলে সিনেমাটিতে আমাদের নিজস্ব সংস্কৃতি এবং সামাজিক বাস্তবতার যথাযথভাবে প্রতিফলন ঘটবে বলে আমাদের বিশ্বাস।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ঢাকা অ্যাটাক-এর কাহিনীকারও ছিলেন তিনি। সিনেমাটি ব্যাপকভাবে আলোচিত হয় এবং সবশ্রেণীর দর্শক কর্তৃক নন্দিত হয়। আর, মিশন এক্সট্রিম হতে যাচ্ছে ঢাকা অ্যাটাকটিমের দ্বিতীয় সিনেমা।

মিশন এক্সট্রিম পরিচালনা করবেন ফয়সাল আহমেদ। তিনি ঢাকা অ্যাটাক সিনেমায় প্রধান সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সালের মাঝামাঝি সময়ে সিনেমাটি মুক্তি দেয়া হবে।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
১৮ জানুয়ারি ২০১৯

Comments

comments

Leave a Reply

1 Share
Share via
%d bloggers like this: