এবার টোটাল ধামাল

বেস্ট বায়োস্কোপ ঢাকা: বলিউডেরধামালফ্র্যাঞ্চাইজির জনপ্রিয় দুই সিনেমাধামালডাবল ধামালএর পর এবার আসছে এর তৃতীয় ছবিটোটাল ধামাল শুক্রবার ছবিটির প্রথম পোস্টার প্রকাশ পেয়েছে। পোস্টারটি টুইটারে প্রকাশ করেছেন চলচ্ত্রিটির অভিনেতা অজয় দেবগণ।

আগামী ২১জানুয়ারি ছবিটির ট্রেলার আসছে বলে জানিয়েছেন ছবিটির পরিচালক ইন্দ্র কুমার। টুইটারে দেওয়া এক পোস্টের ক্যাপশনে তিনি লেখেন যে, “কামাল আছে, টোটাল ধামালও আছে……আসছে হাসতে এবং হাসাতে, মাত্র তিনদিনে

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে ছবিটি পরিচালক বলেন যে, দীর্ঘদিন পর আমি অনিল, মাধুরী অজয়ের সাথে কাজ করছি। এবং ছবিটি করতে কোন ধরণের সংকটের সম্মুখীন হতে হয়নি আমাকে কারণ তারা সবাই অভিনয়ে পারদর্শী। সুতরাং, তারা ভালোভাবে জানে কীভাবে দর্শককে হাসাতে হবে।

আসন্ন এই ছবিটির প্রযোজনার সাথে যুক্ত আছে পেন ইন্ডিয়া লিমিটেড, ফক্স স্টার স্টুডিও, অজয় দেবগনের এফফিল্মস এবং মারুতি ইন্টারন্যাশনাল। ছবিটি মুক্তি পাবে আগামী ২২ফেব্রুয়ারি। ইন্দ্র কুমারের পরিচালনায় ছবিতে অভিনয় করছেন মাধুরী দীক্ষিত, অজয় দেবগণ, অনিল কাপুর, রিতেশ দেশমুখ, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি প্রমুখ।

 

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২০ জানুয়ারি ২০১৯

Comments

comments

Leave a Reply

1 Share
Share via
%d bloggers like this: