তিন সিনেমা দিয়ে হাজার কোটির ঘরে রজনীকান্ত

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: বছরে একটার বেশি সিনেমা করেন না রজনীকান্ত। কখনো কখনো দু’বছরে একটা সিনেমা করেন। তবে গত সাত মাসে তার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। তার এই তিন ছবি দিয়েই বক্সঅফিস থেকে আয় হয়েছে এক হাজার কোটি টাকা।

‘কালা’, ‘২.০’ এবং ‘পেট্রা’, গত মাসে সাত মাসে এই তিনটি ছবি মুক্তি পায় সিুপারস্টার রজনীকান্তের   বাজর বিশ্লেষকরা বলছেন, ‘কালা’ সারা বিশ্বে আয় করেছে ১৫০ কোটি টাকা, ‘২.০’র আয় ৭০০ কোটি এবং তামিল নাড়ুতে মুক্তির ১৫ দিনেই ‘পেট্টা’র আয় ১০০ কোটি। আর বিশ্বের অন্যান্য দেশে ‘পেট্রা’ আয় করেছে আরও ৬৫ কোটি টাকা।

চলতি ফেব্রুয়ারির শেষে তামিল নাড়ুতে ‘পেট্টা’ আরও ১২০ কোটি টাকা আয় করবে বলে ধারণা করা হচ্ছে। গত সপ্তাহে ‘পেট্রা’ সিনেমার প্রযোজক সান পিকচারস একটি ভিডিও টুইট করে তাদের আয়ের কথা জানায়।

সান পিকচারস জানায়, রজনীকান্ত’র জন্য এত আয় সম্ভব হয়েছে। তাকে ছাড়া অন্য কোনো নায়ক হলে এত স্বল্প সময়ে এমন আয় করা সম্ভব হতো না। সত্যি- রজনীই এক নম্বরে। রজনীকান্তের সিনেমা মুক্তি পাওয়াতে স্বস্তির নিঃশ্বাস পড়েছে তামিল নাড়ুর বক্স অফিসে।

প্রযোজক জি ধনঞ্জয়ন বলেন, সাত মাসের মধ্যে রজনীকান্তের তিনটি সিনেমা মুক্তি পেয়ে বড় অংকের আয় এনে দিয়েছে। এমনকি এ বছর তামিল সিনেমা ভারতে সব চেয়ে বেশি রাজস্ব অর্জন করেছে।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
৩ ফেব্রুয়ারি ২০১৯

Comments

comments

Leave a Reply

1 Share
Share via
%d bloggers like this: