বিপিএল ২০১৯ ফাইনাল:  কার হাতে উঠছে শিরোপা?

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি আসরের ফাইনাল ম্যাচ। মুখোমুখি ঢাকা ডাইনামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাতটায় শুরু হবে ম্যাচটি।

ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স উভয় দল সম্পূর্ণ ভিন্ন দুই গতিপথে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনালে জায়গা করে নিয়েছে।

কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস মূলত উপভোগের মন্ত্রে উদ্বুদ্ধ করার কথা বলছেন। তিনি বলেন, ‘এই ধরণের ম্যাচে সাধারণত নার্ভ অনেক বেশি থাকে। যে যত বেশি উত্তেজিত হয় তত বেশি চাপে পড়ার সম্ভাবনা বেশি থাকে। আমরা আসলে মুহূর্তগুলো উপভোগ করতে চাই ‘

দলের কোচ সালাউদ্দিন আহমেদ মনে করেন ব্যক্তি নির্ভরতার চেয়ে দলীয় সমন্বয় কুমিল্লার বড় শক্তি। “ঢাকার দলে বেশ কয়েকজন অলরাউন্ডার আছেন যারা নিজেদের দিনে খেলার সমীকরণ বদলে দিতে পারেন কিন্তু কুমিল্লায় এমন ব্যক্তিগত পারফর্মার নেই। তবে আশা করি দলগতভাবে আমরা ভালো খেলতে পারবো।”

এদিকে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান উপভোগ করার কথাই বলছেন। তিনি বলেন, “এটা একটা কঠিন টুর্নামেন্ট, অনেক লম্বা সময় ধরে খেলা হয়, এখানে লম্বা সময় মনোনিবেশ করে থাকতে হয়, তাই ফাইনাল নিয়ে আলাদা চাপ নিতে চাচ্ছি না।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
৮ ফেব্রুয়ারি ২০১৯

Comments

comments

Leave a Reply

53 Shares
Share via
%d bloggers like this: