কর্ণিয়ার ‘উড়ু উড়ু মন’

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: আবারও মিউজিক ভিডিও নিয়ে সামনে আসলেন ‘গোয়েন্দাগিরি’ খ্যাত চিত্রপরিচালক নাসিম সাহনিক। ‘উড়ু উড়ু মন’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন ‘পাওয়ার ভয়েস’ খ্যাত শিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। সম্প্রতি গাজীপুরের মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন হয়েছে।

সজীব শাহরিয়ারের কথায় ‘উড়ু উড়ু মন’ গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। গানটির ভিডিও নির্মাণ করেছে ক্রোমোমিডিয়া। প্রযোজনা ও পরিবেশনায় সিডি ভিশন।

চিত্রপরিচালক নাসিম সাহনিকের নির্দেশনায় গানটিতে মডেল হয়েছেন চিত্রনায়িকা মৌমিতা মৌ। গানটির কোরিওগ্রাফি করেছেন হাবিব। পোশাক ও শিল্প নির্দেশনায় ছিলেন নিঝু মনি। গাজীপুরের প্রশান্তি ইকো রিসোর্টের মনোরম পরিবেশে সম্প্রতি গানটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। গানটি এখন সম্পাদনার টেবিলে রয়েছে। শিগগিরই সিডি ভিশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হবে।
‘উড়ু উড়ু মন’ নিয়ে শিল্পী কর্ণিয়া বলেন, গানটির কথা ও সুর অসাধারণ। রেকর্ডিংয়ের সময় বেশ উপভোগ করেছি। বড় বাজেটে এর ভিডিও নির্মাণ করেছেন চিত্রপরিচালক নাসিম সাহনিক। আশা করি, গানের সুর সংগীতের সঙ্গে ভিডিওটিও দর্শক শ্রোতাদের ভালো লাগবে।

ছোটবেলা থেকেই সঙ্গীতের প্রতি অগাধ ভালোবাসা ছিল কর্ণিয়ার। বিভিন্ন ওস্তাদের কাছে নিয়মিত তালিমও নিয়েছেন। এরপর ২০১২ সালে একটি টেলিভিশনের রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েস’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন জাকিয়া সুলতানা কর্ণিয়া।

কর্ণিয়ার প্রথম মিউজিক ভিডিও ছিল ‘হিরো’। আর সেতু চৌধুরীর ‘গাঙচিল’ মিউজিক ভিডিও’র মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেন। আসিফ আকবরের সঙ্গে ‘লাগ ভেলকি’ এবং ‘কি করে তোকে বোঝাই’ গান দর্শকপ্রিয়তা এনে দেয়। সম্প্রতি প্রয়াত কিংবদন্তী শিল্পী আইয়ুব বাচ্চুর ‘ভালবাসা মানে’ গানের মিউজিক ভিডিও কাভার করলেন। শুটিং শেষ করেছেন ‘বাঁকা চোখ’ নামে অন্য একটি মিউজিক ভিডিও।

এদিকে চিত্রনির্মাতা নাসিম সাহনিক তিতাস জার্নালকে বলেন, কর্ণিয়া আমার খুব প্রিয় একজন শিল্পী। তার কণ্ঠে জাদু আছে। এই জাদু শ্রোতাদের আকৃষ্ট করে। ‘উড়ু উড়ু মন’ গানটি তার জন্যেই যেন সৃষ্টি হয়েছে। কর্ণিয়ার অসাধারণ গায়কি ও এর মনোমুগ্ধকর ভিডিও দর্শক শ্রোতাদের মন ভরিয়ে তুলবে।

গত বছর বৈশাখ উপলক্ষে নাসিম সাহনিক নির্মিত একটি মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ পায়। এর আগে তিনি বেশকিছু নাটক পরিচালনা করেছেন। তার পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘গোয়েন্দাগিরি’ মুক্তির মিছিলে রয়েছে। ইতিমধ্যে ‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রের সাথে যুক্ত হয়েছে ইমপ্রেস টেলিফিল্ম। আসছে ঈদুল ফিতরে চ্যানেল আইতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ‘গোয়েন্দাগিরি’।

শিগগিরই ‘মেঘের বাড়ি’ নামে আরও একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন নাসিম সাহনিক। এটি হবে তার দ্বিতীয় চলচ্চিত্র।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
১৮ ফেব্রুয়ারি ২০১৯

Comments

comments

One thought on “কর্ণিয়ার ‘উড়ু উড়ু মন’

Leave a Reply

3 Shares
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: