বৃষ্টির কারণে অপেক্ষা বাড়লো টাইগারদের

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: বৃষ্টির কারণে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ফলে জয়ের জন্য অপেক্ষা বাড়লো বাংলাদেশের ক্রিকেটভক্তদের। ডাবলিনে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে টুর্নামেন্টের তৃতীয় ম্যাচটি শুরু হবার কথা ছিলো। কিন্তু টানা বৃষ্টির কারণে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিসিয়ালরা। ফলে ১টি করে পয়েন্ট পেল বাংলাদেশ ও আয়ারল্যান্ড।

২ খেলায় ১ জয়ে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে বাংলাদেশ। সমানসংখ্যক ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে ওয়েস্ট ইন্ডিজ। ২ ম্যাচে ১ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে স্বাগতিক আয়ারল্যান্ড।

এবারের টুর্নামেন্টে জয় দিয়ে যাত্রা শুরু করে বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ ৮ উইকেটে হারায় ওয়েস্ট ইন্ডিজকে। তবে নিজেদের প্রথম ম্যাচে ক্যারিবীয়রা ১৯৬ রানে হারিয়েছিলো স্বাগতিক আয়ারল্যান্ডকে।

আগামী ১১ মে থেকে শুরু হবে টুর্নামেন্টের ফিরতি পর্ব। আসরের চতুর্থ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে আয়ারল্যান্ড। ফিরতি পর্বে বাংলাদেশের প্রথম ম্যাচ ১৩ মে। প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
১০ মে ২০১৯

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: