প্রকাশিত হলো গানচিত্র ‘শুধু তুমি’

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: ইউটিউবে প্রকাশিত হয়েছে শিল্পী ইমরান মাহমুদুলে কণ্ঠে গাওয়া গানচিত্র ‘শুধু তুমি’। রোমান্টিকধর্মী এই গানটির পরিচালনা করেছেন চিত্র পরিচালক নাসিম সাহনিক। গানটিতে মডেল হয়েছেন শাখাওয়াত রিয়েল ও সাবরিনা শানু।

সাবরিনা শানু বলেন, ‘ ইমরানের গান আর নাসিম সাহনিকের পরিচালনা সাথে ছিল সুন্দর লোকেশন। এক কথায় কাজটি করে আমি দারুণ মুগ্ধ। নিজেকে ভালোভাবে তুলে ধরতে বেশ চেষ্টা করেছি। শাখাওয়াত রিয়েল বলেন, ‘ গানটিতে রোমান্টিক আবহ ছিল। তাই একটু লজ্জা লাগছিলো। কিন্তু নাসিম ভাই দারুণ সহযোগিতা করেছেন। পুরো টিম ছিলো বেশ গোছানো। আশা করি দর্শক গানটি পছন্দ করবে।’

নির্মাতা নাসিম সাহনিক বলেন, ‘গাজীপুরের একটি রিসোর্টে মনোরোম লোকেশনে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। রিয়েল ও শানুর পারফর্মেন্স ছিল অসাধারণ। ইমরান বাংলাদেশের জনপ্রিয় শিল্পী। চেষ্টা করেছি তার গানটিকে শ্রোতা দর্শকের কাছে সুন্দরভাবে পৌঁছে দিতে। মূলত ‘অভিমানপর্ব’ নামক একটি শর্টফিল্মে ব্যবহারের উদ্দেশ্যে গানটি নির্মাণ করা হয়েছে বলে জানান তিনি।

আম্মাজান ফিল্মসের প্রযোজনায় ‘শুধু তুমি’ শিরোনামের গানটির পরিবেশনায় আছে জিসান মাল্টিমিডিয়া।  গানটির সুর ও সঙ্গীতে ছিলেন পাভেল অরিন। লিখেছেন তোফায়েল আহমেদ।

বেস্ট বায়োস্কোপ বিনোদন
২৩ জুন ২০১৯

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: