পুরনো স্টেপ এখনো ভোলেননি ৪৫ বছরের মালাইকা

৪৫ বছর বয়সেও তার ফিটনেস ও নাচে পারদর্শিতা অনেকেরই ঈর্ষার বিষয়। এখনও যে তিনি একইরকম ভাবে মঞ্চ মাতাতে পারেন তা ফের দেখিয়ে দিলেন মালাইকা। সম্প্রতি ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ নামে একটি নাচের রিয়ালিটি শোতে করিনার পরিবর্তে অতিথি বিচারক হয়ে এসেছিলেন তিনি। সেখানেই তার জনপ্রিয় গান ‘আনারকলি ডিস্কো চলি’তে নাচলেন অভিনেত্রী।

তার অসাধারণ নাচে মুগ্ধ বিচারক থেকে প্রতিযোগী সবাই। এখনো নাচের প্রত্য়েকটি স্টেপ যেন তার মুখস্থ। নাচের একটি ঝলক নিজের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন মালাইকা।

২০১২ সালে ‘হাউসফুল ২’ সিনেমার ‘আনারকলি ডিস্কো চলি’ গানটি জনপ্রিয় হয়েছিল মালাইকা অরোরা খানের দৌলতেই। এখনো বিভিন্ন পার্টিতে তালিকার শীর্ষেই থাকে গানটি।

তার প্রথম হিট গান ‘ছাইয়া ছাইয়া’তেও নাচেন অভিনেত্রী। এই গানে শাহরুখ খানের সঙ্গে ট্রেনের ওপর নাচতে দেখা গিয়েছিল তাকে। শ্যুটিংয়ের সময়ের কিছু বিশেষ মুহূর্তের স্মৃতিও ভাগ করে নেন অনুষ্ঠানে।

মালাইকা বলেন, ‘শ্যুটিং করার সময় বেশ অসুবিধা হয়েছিল আমার। তাই কোমরে একটা দড়ি দিয়ে ট্রেনের সঙ্গে বেঁধে রেখেছিলাম। যখন দড়িটা খুললাম তখন আমার কোমরে কেটে রক্ত বেরোচ্ছিল। তারপর অবশ্য সবাই আমার খুব যত্ন করেছিল।’

বিনোদন, বেস্টবায়োস্কোপ

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: