বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-আফগানিস্তান এ দলের ম্যাচ

বেস্ট বায়োস্কোপ, ঢাকা: বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে বাংলাদেশ-আফগানিস্তান ‘এ’ দলের চতুর্থ ওয়ানডে। সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় আফগানিস্তান। বৃষ্টি বিঘ্নিত ৪০ ওভারের ম্যাচে ব্যাট হাতে নেমে ১৭৬ রানে অলআউট হয় বাংলাদেশ।

বাংলাদেশ ইনিংসে সর্বোচ্চ ৪৫ রান করেন মিডল-অর্ডার ব্যাটসম্যান আফিফ হোসেন। তার ৬৪ বলের ইনিংসে ৫টি চার ও ১টি ছক্কা ছিলো। এছাড়া ওপেনার ও অধিনায়ক ইমরুল কায়েস ৬৩ বলে ৩৩, উইকেটরক্ষক জাকের আলি ২৩ ও মেহেদি হাসান ১৭ রান করেন। আফগানিস্তানের নাভেন-উল-হক ৪০ রানে ৫ উইকেট নেন।

জবাবে ভালো সূচনা করে আফগানিস্তান। ৮ দশমিক ২ ওভারে কোন উইকেট না হারিয়ে ৫৭ রান তুলে ফেলে সফরকারীরা। এরপর বৃষ্টির নামলে বন্ধ হয়ে যায় খেলা। পরবর্তীতে বৃষ্টির কারনে ম্যাচটি পরিত্যক্ত হয়। আফগানিস্তানের দুই ওপেনার ইব্র্রাহিম জাদরান ৩০ ও রহমনউল্লাহ গুরবাজ ২১ রানে নিয়ে অপরাজিত থাকেন।

সিরিজের প্রথম ম্যাচে ১০ এবং দ্বিতীয় ম্যাচে ৪ উইকেটে জিতেছিলো আফগানিস্তান। তৃতীয় ম্যাচে ৭ উইকেটে জিতে সিরিজে ব্যবধান কমায়। প্রথম তিনটি ম্যাচই অনুষ্ঠিত হয় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।

বেস্ট বায়োস্কোপ স্পোর্টস
২৮ জুলাই ২০১৯

Comments

comments

Leave a Reply

0 Shares
Share via
%d bloggers like this: